রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন

সিনেমা হলে চলছে রাজের রাজত্ব

সিনেমা হলে চলছে রাজের রাজত্ব

বিনোদন ডেস্ক:

অভিনেতা তো বটেই, সময়ের আলোচিত নায়ক শরিফুল রাজ। সিনেমার মাল্টিপ্লেক্স ইতিহাসে এবারই প্রথম কোনো নায়কের একসঙ্গে তিনটি ছবি চলছে পাশাপাশি পর্দায়। এগুলো হলো ‘পরাণ’, ‘হাওয়া’ ও ‘দামাল’। পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মে চলছে একই নায়কের সিনেমা ‘গুণিন’। প্রথম দুটি ছবি সুপার হিট। ঢালিউড শেষ কবে একসঙ্গে এমন জোড়া সফলতা পেয়েছে, সেটি এখন আর মনে করতে পারছেন না তেমন কোনো বিশ্লেষক। তবে তারা এটুকু অনুমান করতে পারছেন, সুপার হিটের হিসাবে রাজের ক্যারিয়ারে দ্রুতই যুক্ত হচ্ছে আরও একটি ছবি; ‘দামাল’। মুক্তির পর সেই আভাস মিলছে দেশের ২২টি প্রেক্ষাগৃহ থেকে।

রাজ সিনেমাটিতে মাতিয়েছেন স্বাধীন বাংলা ফুটবল দলের অধিনায়ক মুন্নার চরিত্রে। তবে দারুণ প্রতিক্রিয়া পাচ্ছেন সোশ্যাল মিডিয়া ও মুঠোফোনে। রাজ বললেন, ‘এটা এমন একটা ছবি, যেখানে শুধু ফুটবল খেলাটাই মুখ্য নয়। অনেক বিষয় আর আবেগ জড়িয়ে আছে। দেশ, মুক্তিযুদ্ধ, স্বাধীনতা, ত্যাগ, প্রেম, বিরহ সব রয়েছে গল্পটার পরতে পরতে। ছবিটি দেশের সব স্তরের সব বয়সের দর্শকের জন্য সুখকর হবে। দুপুর থেকে তারই প্রতিধ্বনি পাচ্ছি। অনেক শ্রদ্ধেয় মুক্তিযোদ্ধার উচ্ছ্বসিত প্রতিক্রিয়া পেয়েছি। যারা ছবিটি দেখে আবেগে ভাসছেন। এই প্রজন্মের দর্শকদের প্রতিক্রিয়া পেয়েছি, যারা এই গল্প বা দল সম্পর্কে জানতই না। এটাই তো আসলে একজন অভিনেতার জন্য বড় প্রশান্তির বিষয়।’

উল্লেখ্য, স্বাধীন বাংলা ফুটবল দলের প্রেক্ষাপটের ছায়ায় ‘দামাল’ নির্মাণ করেছেন রাফী। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ, শাহনাজ সুমি, ইন্তেখাব দিনার, রাশেদ মামুন অপু, সুমিত সেনগুপ্ত, সমু চৌধুরী প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877